৬০ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকা থেকে ৪০ লাখ ৬৮ হাজার টাকার মালামাল জব্দ

জহিরুল হক বাবু।।
সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকায় গত ২ দিনে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৪০ লাখ ৬৮ হাজার ৫০টাকা মূল্যের বিপুল পরিমান মাদক ও বিভিন্ন প্রকার অবৈধ মালামাল জব্দ করেছে বিজিবি।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) অধিনায়ক লেঃকর্নেল এ এম জাবের বিন জব্বার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৭ অক্টোবর হতে ৯ অক্টোবর ২০২৪ তারিখ মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় অবৈধ মাদক ও বিভিন্ন প্রকার মালামাল জব্দ করা হয়।

তারমধ্যে ভারতীয় মদ- ১০৬ বোতল, গাঁজা- ১২১ কেজি, ফেন্সিডিল- ১১৪ বোতল, ইস্কফ- ৩৬ বোতল, গরু-৩টি, চিনি- ৩ হাজার ৮২৫ কেজি, ইনজেকশন- ১ হাজার ১২০ পিস, কফি- ২০ কেজি, মুরগীর বাচ্চা- ২ হাজার ২৫০ পিস, নেহা মেহেদী- ১ হাজার ৭১০ পিস, বাসমতি চাউল- ১হাজার ৪৯ কেজি, অরিও বিস্কুট-১৭৫ প্যাকেট, বিভিন্ন প্রকার বাজি- ৮ হাজার ৪৭০ প্যাকেট, প্লেয়িং কার্ড (তাস) ১২৭ প্যাকেট, বেবি লোশন- ১৯২ পিস এবং গ্রেইপ ওয়াটার- ৩১৭ পিস।

সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর বিওপি সমূহ কর্তৃক সীমান্ত এলাকায় নিয়মিত ও বিশেষ অভিযান পরিচালনা করে উল্লিখিত অবৈধ ভারতীয় মাদক ও চোরাচালানী মালামাল আটক করা হয়।

অধিনায়ক লেঃকর্নেল এ এম জাবের বিন জব্বার আরও জানান, ৬০ বিজিবি সর্বদা সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে ৬০ বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে এসব চোরাচালানী মালামাল জব্দ করা হয়।

জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদরে জমা এবং চোরাচালানী মালামাল সমূহ স্থানীয় কাষ্টমস এ জমা করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page